বিশ্বের সবচেয়ে দামি মোবাইল - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল সম্পর্কে অনেকে জানতে চেয়ে থাকেন তাই আজকের আর্টিকেলে আপনাদের জানাবো বিশ্বের সবচেয়ে দামি মোবাইল এবং বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন সম্পর্কে। তাহলে চলুন আজকের এই আর্টিকেল এর মাধ্যমে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক বিশ্বের সবচেয়ে দামি মোবাইল সম্পর্কে।

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ ও পৃথিবীর সবচেয়ে দামি মোবাইলের দাম কত? এই সকল বিষয়ে আজকের আর্টিকেলে আলোচনা করা হবে তাই যারা এসব বিষয়ে জানতে চান তারা আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন। 

পেজ সূচিপত্রঃ বিশ্বের সবচেয়ে দামি মোবাইল - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন 

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল - বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ 

এখন মোবাইল ফোন নাই এমন কোন মানুষ খুব কমই রয়েছে তবে অনেকের হাতে রয়েছে অনেক দামি মোবাইল এবং অনেকের হাতে রয়েছে কম দামি মোবাইল। এখন অনেক দামি দামি মোবাইল তৈরি হয়ে থাকে তাই অনেকে জানতে চেয়ে থাকেন বিশ্বের সবচেয়ে দামি মোবাইল কোনগুলো এবং বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ সম্পর্কে। তাই এখন আপনাদের জানাবো এগুলো সম্পর্কে বিস্তারিত।

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল এর নাম হলো ডায়মন্ড রোজ আইফোন - ৪ এই মোবাইলটি। বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ এখনো এটি সবচেয়ে দামি মোবাইল পৃথিবীর মধ্যে। ২০১০ সালে অ্যাপেলের এই মোবাইলটি মার্কেটে আসে। এই মোবাইলের সাথে রয়েছে ৬ ক্যারেটের প্রায় ৫০০ টি নিখুঁত ডায়মন্ডের নকশা। যেটাকে বলা হয় রোজ ডায়মন্ড। 

আরো পড়ুনঃ গায়ে হলুদ করা কি জায়েজ - গায়ে হলুদের মাসআলা 

এছাড়াও এই মোবাইলের ভিতর আরো অনেক কিছু রয়েছে আর পৃথিবীতে এই মোবাইল ফোনটি মাত্র দুটি তৈরি করা হয়েছে। তাই এই সবাই ব্যবহার করতে পারেনি। এই মোবাইল ফোনটির বর্তমান মূল্য বিদেশী টাকায় ৮ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশী টাকায় ৬৬ কোটি ৭৬ লক্ষ টাকার মত। এই মোবাইল সোনা এবং হিরা দিয়ে তৈরি তাই এটি বিশ্বের সবচেয়ে দামি মোবাইল এবং বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ এ এসেও  এটি এখনো সবচেয়ে দামি মোবাইল। 

বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন

অনেকের দামি মোবাইল সম্পর্কে জানার অনেক আগ্রহ থাকে। তাই ইন্টারনেটে সার্চ করে থাকেন বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন কোনগুলো। সেজন্য আপনাদেরকে আজকের আর্টিকেল এর মাধ্যমে জানাবো বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন কোনগুলো। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন কোনগুলো।

১। ভার্টু সিগনেচার - এটি বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন এর ভেতর একটি। এটার দাম ৩ লক্ষ ৫০ হাজার মার্কিন ডলার।

২। দ্য ডায়মন্ড ক্রিপ্টো - এটি বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল এর ভেতর আরো একটি। এই মোবাইল সবাই ব্যবহার করতে পারে না এটার দাম হলো ১২ লাখ ডলার এর মতো।

৩। ডায়মন্ড রোজ আইফোন ৪ - এটিও বিশ্বের সবচেয়ে দামি মোবাইল এটার দাম হলো ৮ মিলিয়ন মার্কিন ডলার।

৪। ভি আইপি এন ব্ল্যাক ডায়মন্ড - এটিও পৃথিবীর সবচেয়ে দামি ফোনের ভিতর একটি এই মোবাইল এর দাম হলো ৩ লক্ষ মার্কিন ডলার।

৫। গ্রেসো লাক্সেরলাস ভেগাস জ্যাকপট - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন এর ভেতর এটি আরো একটি ফোন। যার মূল্য ১০ লক্ষ মার্কিন ডলার।

আরো পড়ুনঃ রংপুরের বিখ্যাত খাবার - রংপুরের বিখ্যাত মিষ্টি

৬। আইফোন থ্রিজি কিংস বাটন - এটি ও পৃথিবীর সবচেয়ে দামি মোবাইল এর ভেতর একটি যার মূল্য ২৫ লক্ষ মার্কিন ডলার।

৭। স্যাভিলি শ্যাম্পেইন ডায়মন্ড - এই ফোন সোনা দিয়ে তৈরি এটি পৃথিবীর সবচেয়ে দামি মোবাইল এর ভেতর একটি যার দাম ৫৭ হাজার মার্কিন ডলার।

৮। সিরিন সোলারিন - পৃথিবীর সবচেয়ে দামি মোবাইল এর ভেতর এটি একটি এই মোবাইল এর দাম হলো ১৫ হাজার মার্কিন ডলার।

৯। আইফোন ৬ অ্যাসোমু কল অফ ডায়মন্ড - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন এর ভেতর এটি একটি। যার মূল্য ২৭ লক্ষ মার্কিন ডলার।

১০। গোল্ডভিশ লে মিলিয়ন - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন এর ভেতর এটিও একটি সেরা মোবাইল যার মূল্য ১০ লক্ষ মিলিয়ন। 

বাংলাদেশের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ - বাংলাদেশের সবচেয়ে দামি ফোন

আপনারা ইতিমধ্যে জানতে পারলেন  বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন সম্পর্কে। এবার আপনাদের জানাবো বাংলাদেশের সবচেয়ে দামি ফোন বা বাংলাদেশের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ এই সম্পর্কে। বাংলাদেশের ভেতর কয়েকটি সবচেয়ে দামি মোবাইল রয়েছে যেগুলোর নাম হয়তো আপনারা ভালোভাবে জানেন না চলুন জানা যাক বাংলাদেশের সবচেয়ে দামি ফোন এর নাম গুলো। 

বাংলাদেশের সবচেয়ে দামি ফোন গুলো হলোঃ 

  • Samsung Galaxy Fold
  • One Plus
  • Xiaomi 
  • Oppo X 21 Pro

আরো পড়ুনঃ বেশি কথা বলার উপকারিতা - বেশি কথা না বলার উপায়

এগুলো মূলত বাংলাদেশের সবচেয়ে দামি মোবাইল ২০২৩। এছাড়াও পরবর্তীতে বাংলাদেশের সবচেয়ে দামি ফোন আসার সম্ভাবনা রয়েছে। যদি পরবর্তীতে আরো দামী ফোন আসে বাংলাদেশে তাহলে আমরা আর্টিকেলের মাধ্যমে আপনাদের জানিয়ে দেবো। এখানে কয়েকটি দামি ফোনের নাম বলে দিলাম আপনার যেটা ভালো লাগে আপনি সেটা কিনে ব্যবহার করতে পারেন। তবে যে কোন ফোন কেনার আগে অনেক কিছু দেখে শুনে কিনতে হয় তাই যারা এই বিষয়ে অভিজ্ঞ তাদের সাথে গিয়ে মোবাইল ফোন কিনবেন। 

পৃথিবীর সবচেয়ে দামি মোবাইলের দাম কত

আপনারা ইতোমধ্যে বিশ্বের সবচেয়ে দামি ফোন এবং বাংলাদেশের সবচেয়ে দামি ফোন সম্পর্কে জানতে পেরেছেন কিন্তু অনেকে জানতে চেয়ে থাকেন পৃথিবীর সবচেয়ে দামি মোবাইলের দাম কত। পৃথিবীতে অনেক দামি মোবাইল রয়েছে তার মধ্যে সবচেয়ে যেটি দামি মোবাইল তার নাম হল ডায়মন্ড রোজ আইফোন - ৪।

যে মোবাইল ফোনটির দাম হলো ৮ মিলিয়ন মার্কিন ডলার যা বাংলাদেশী টাকায় ৬৬ কোটি ৭৬ লক্ষ টাকার মত। আশা করছি আজকের আর্টিকেল থেকে আপনারা পৃথিবীর সবচেয়ে দামি মোবাইলের দাম কত এবং বাংলাদেশের সবচেয়ে দামি মোবাইল কোনগুলো সেই সম্পর্কে। 

বিশ্বের সবচেয়ে দামি মোবাইল - বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোনঃ শেষ কথা 

বন্ধুরা আজকের আর্টিকেল থেকে আপনারা জানতে পারলেন বিশ্বের সবচেয়ে দামি মোবাইল বিশ্বের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ বিশ্বের সবচেয়ে দামি ১০ টি মোবাইল ফোন বাংলাদেশের সবচেয়ে দামি মোবাইল ২০২৩ বাংলাদেশের সবচেয়ে দামি ফোন পৃথিবীর সবচেয়ে দামি মোবাইলের দাম কত? এই সকল বিষয়ে। আশা করছি এ সকল বিষয় জানতে পেরে আপনাদের অনেক উপকার হলো। আজকের আর্টিকেল পড়ার পরে এই বিষয়ে যদি আরো কিছু জানার থাকে তাহলে কমেন্ট করে আমাদের জানাতে পারেন। এবং এরকম আরো তথ্যমূলক আর্টিকেল পেতে আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ। ২৩৩৫৭ 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৩

এইটা একটি বিজ্ঞাপন এরিয়া। সিরিয়ালঃ ৪